স্ত্রীর করা মামলায় অব্যাহতি পেলেন সিটি ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার

প্রথম পাতা » জেলা জজ কোর্ট » স্ত্রীর করা মামলায় অব্যাহতি পেলেন সিটি ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪



---

জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগে স্ত্রীর করা তিন মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সারকে অব্যাহতি দিয়েছেন আদালত।

রোববার (২৮ এপ্রিল) আদালতে তেজগাঁও থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক এশারত আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলাগুলো দায়ের হওয়ার পর অভিযোগের বিষয়ে আদালত ডিবিকে তদন্তের আদেশ দেন। তদন্ত শেষে ডিবি অভিযোগের সঙ্গে আসামি আজিজ আল কায়সারের কোনো সংশ্লিষ্টতা না পাওয়ায় তাকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়। কিন্তু বাদী তাবাসসুম কায়সার এ সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে নারাজি আবেদন করলে আদালত পুনঃতদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিআইবি) নির্দেশ দেন। পিবিআই পুনঃতদন্ত করে অভিযোগের সঙ্গে আসামির কোনো সংশ্লিষ্টতা না পাওয়ায় তাকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়ে ১৭ এপ্রিল আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। বাদী আবারও নারাজি আবেদন করলে সম্প্রতি ঢাকার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট আদালত তা নামঞ্জুর করে চূড়ান্ত প্রতিবেদনটি গ্রহণ করে মামলাগুলোতে আনা সব অভিযোগ থেকে আজিজ আল কায়সারকে অব্যাহতি দেন।

জানা যায়, ২০২২ সালের ডিসেম্বরে তার স্ত্রী তাবাসসুম কায়সার বাদী হয়ে আদালতে চারটি মামলার আবেদন করেন। এরপর আদালত তেজগাঁও শিল্পাঞ্চল থানায় তিনটি মামলা রেকর্ড করে ডিবিকে তদন্তের নির্দেশ দেন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, আসামি আজিজ আল কায়সার জালিয়াতির মাধ্যমে মামলার বাদী তাবাসসুম কায়সারের স্বাক্ষর নকল করে তার মালিকানাধীন পারটেক্স গ্রুপের শেয়ার হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়: ২২:০০:৪৮   ৫৯ বার পঠিত  




জেলা জজ কোর্ট’র আরও খবর


গৃহকর্মীকে হত্যার দায়ে এক দম্পত্তির যাবজ্জীবন
চাঁপাইনবাবগঞ্জে আইনজীবীদের আদালত বর্জন
৫৫ কেজি সোনা চুরি, ৩০ জুনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ
গৃহকর্মীকে হত্যার দায়ে বাড়িওয়ালা স্বামী-স্ত্রীর যাবজ্জীবন
নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্য ১১ জুন
সরকারি চাকরিতে বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলন : গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন
ঋণখেলাপি মামলায় সাবেক মন্ত্রীর ৪ ছেলের বিরুদ্ধে দেশত্যাগে নিষেধাজ্ঞা
অনলাইন জুয়ার হোতা সেলিম প্রধানের প্রার্থিতার ওপর স্থিতাবস্থা
জয়পুরহাটে হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন
জয়পুরহাটে জামায়াতের ৬১ জন কে হাজতে প্রেরন

Law News24.com News Archive

আর্কাইভ